রাবিপ্রবিতে সিএসই দিবস পালিত

Publish Date: 20 Nov 2023 09:58:39 PM

রাবিপ্রবিতে সিএসই দিবস পালিত

আজ ১৪ নভেম্বর ২০২৩ তারিখ মঙ্গলবার রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেছে।   

সকালে সিএসই বিভাগের উদ্যোগে এক বর্ণঢ্যা র‍্যালী বের করা হয় । র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে দীপংকর তালুকদার একাডেমিক ভবনের সামনে এসে শেষ হয়।

 

এরপর সিএসই বিভাগের উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের দীপংকর তালুকদার সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবিপ্রবি মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার, বিশেষ অতিথি হিসেবে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা এবং রেজিস্ট্রার মোহাম্মড ইউসুফ। সেমিনারে সভাপতিত্ব করেন সিএসই বিভাগের চেয়ারম্যান জনাব ধীমান শর্মা। এছাড়া রাবিপ্রবি প্রক্টর এবং সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক জনাব  জুয়েল সিকদার, ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক নেইংম্রাচিং চৌধুরী ননী,  সিএসই বিভাগের প্রভাষক ও সিএসই ডে উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ সাহেদ সরওয়ার,

 

 

বিকালে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে  এবং ম্যানেজমেন্ট বিভাগের উদ্যেগে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সাংস্কৃতিক ইন্সটিটিউট হল রুমে নিজ নিজ বিভাগের  শিক্ষক, শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

 

 

জনসংযোগ দপ্তর

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

 

Related Event